গাজীপুরে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

শেয়ার করুন...

গাজীপুর মহানগরীর পূবাইলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম রবিউল ইসলাম ওরফে রবু (৩২)।

র‌্যাবের দাবি, নিহত রবিউল এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার নামে একাধিক হত্যা ও মাদক মামলা রয়েছে। রবিউল গাজীপুর সিটির টঙ্গী এলাকার মানিক মিয়ার ছেলে। ঘটনাস্থল থেকে র‌্যাব দুটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার ভোররাতে পূবাইলের ৪২নং ওয়ার্ড তালটিয়ার সাতপোয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, গোপন খবর পেয়ে মহানগরীর পূবাইল থানার সাতপোয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব।

এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রবিউল ইসলাম রবুকে উদ্ধার করা হয়। এরপর তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রবিউলের বিরুদ্ধে একাধিক হত্যা ও মাদক মামলা রয়েছে। এ ঘটনায় র‌্যাবের একজন সদস্য আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।


শেয়ার করুন...