গোপালগঞ্জে ৩ পুলিশসহ ৯ জনের করোনা ভাইরাস

শেয়ার করুন...

গোপালগঞ্জের মুকসুদপুর থানার ৩ পুলিশ কনস্টেবলসহ ৬ জনের মধ্যে নতুন করে করোনা ভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে। এ নিয়ে জেলায় মোট ৯ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়েছে বলে সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্ত ৯ জনের মধ্যে অধিকাংশই নারায়নগঞ্জ থেকে এসেছেন বলে মন্তব্য করে তিনি জানান, এর আগে টুঙ্গিপাড়ার উপজেলার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায় স্বামী-স্ত্রী ও সড়ইডাঙ্গায় এক ব্যক্তির দেহে করোনার অস্তিত্ব ধরা পড়ে। সোমবার আইইডিসিআর থেকে আরও ৬জনের দেহে করোনার অস্তিত্ব রয়েছে বলে রিপোর্ট এসেছে।

তিনি জানান, এদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলার উরফি, চন্দ্রদিঘলিয়া এবং গোলাবাড়িয়া গ্রামের ৩ জন এবং মুকসুদপুর থানার তিন পুলিশ কনেষ্টবল রয়েছেন। তারা ২৪ পুলিশ সদস্যের নমূনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায়। সেখান থেকে ৩জন পুলিশ কনেষ্টবলের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে।

তিনি আরও বলেন, সদরের তিন জনকে আইসোলেশনে নিয়ে আসার প্রক্রিয়া চলছে। মুকসুদপুর থানার ৩ কনেষ্টবলকে ইতোমধ্যে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র অস্থায়ী আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে। এছাড়া টুঙ্গিপাড়া উপজেলার ৩ জনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশনে রাখা হয়েছে।


শেয়ার করুন...