পুলিশ কর্মকর্তা করোনায় আক্রান্ত, ১৯ জন কোয়ারেন্টাইনে

শেয়ার করুন...

ভৈরব থানা পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভৈরব থেকে করোনা সন্দেহে ৫ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হলে ৪ জনের করোনা নেগেটিভ আসে। তবে ওই পুলিশ কর্মকর্তার রিপোর্ট পজিটিভ।

আক্রান্ত পুলিশ কর্মকর্তাকে চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। পুলিশ কর্মকর্তার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থানার অন্য পুলিশ অফিসারসহ ১৯ জন ও ৫ চিকিৎসককে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

দেশের এমন পরিস্থিতিতে এক সঙ্গে ১৯ পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে পাঠানোর পর এলাকার আইন শৃঙ্খলা সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে পুলিশ বিভাগকে। এ ঘটনায় ভৈরব থানা বা তার আশপাশের এলাকায় লকডাউন না করলেও লোকসমাগম কঠোরভাবে সীমিত করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার।

উপজেলা করোনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, সকালে রিপোর্ট পাই ভৈরবে এক পুলিশ অফিসার করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে ১৯ পুলিশ সদস্য ও ৫ চিকিৎসককে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আক্রান্ত পুলিশ কর্মকর্তাকে ঢাকায় কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।


শেয়ার করুন...