পূবাইলে সাজা প্রাপ্ত মাদক সম্রাজ্ঞী হোসনা আটক

শেয়ার করুন...

গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত মহিলা হোসনা বেগম (৪৫)কে নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পূবাইল থানা পুলিশ।

 

নরসিংদী জেলার রায়পুরা থানা হোসনাবাদ এলাকা থেকে গত মঙ্গলবার গভীর রাতে আটক করে। আটককৃত সাজা প্রাপ্ত মাদক ব্যবসায়ী হলেন গাজীপুর জেলার পূবাইল থানার খিলগাঁও গ্রামের মৃত মনু মিয়ার মেয়ে।

 

 

পূবাইল থানার এস.আই জাহাঙ্গীর আলম এর নের্তৃত্বে সঙ্গীয় এস.আই নুরুজ্জামান, এ.এস.আই সাজ্জাদ ও ফোর্সসহ রায়পুরা থানার হোসনাবাদ এলাকায় পূবাইল এলাকার মাদক ব্যবসায়ী একাধিক মামলার সাজা প্রাপ্ত আসামি অবস্থান করতেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করে।

 

 

এ ব্যাপারে পূবাইল থানার অফিসার ইনচার্জ নাজমূল হক ভূঁইয়া জানান, পূবাইল থানা ঘোষনা হওয়ার পর থেকে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি হোসনাকে আটক করার জন্য তার নিজ বাড়ি খিলগাঁও এ অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টেরপেয়ে তার স্বামীর বাড়ি নরসিংদী জেলায় আত্নগোপনে গিয়ে মাদক ব্যবসা পরিচালনা করার সময় তাকে আটক করে গত বুধবার গাজীপুর কোর্টে প্রেরণ করা হয়।

 

 

উল্লেখ্য, হোসনা বেগমের বিরুদ্ধে ০৫টি মাদকের জি/আর গ্রেফতারী পরোয়ানা, ০১টি যাবজ্জীবন সাজা ও ০১টি ১০ বছরের সাজাসহ মোট ০৭টি গ্রেফতারী পরোয়ানা মুলতবী ছিল এবং তাহার স্বামী বেদন মিয়ার বিরুদ্ধেও ০৩টি জিআর মাদক মামলা ও ০১টি সাজা গ্রেফতারী পরোয়ানা মূলতবী ছিল।


শেয়ার করুন...