কালিহাতিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শেয়ার করুন...

টাঙ্গাইলের কালিহাতিতে ফাহিমা (১৯) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত গৃহবধূ উপজেলার বল্লা চকপাড়া গ্রামের দুলাল মিঞার ছেলে সিয়ামের স্ত্রী ও উপজেলা সদরের দক্ষিণ বেতডোবা গ্রামের ফরমান মিঞার ছোট মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় গৃহবধূ তার স্বামীর বাড়িতে নিজ ঘরের আড়ের সাথে ওড়নায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে খবর পায় তার পরিবার। কিন্তু বাড়িতে গিয়ে তারা দেখেন লাশ মেঝেতে শোয়ানো। বাড়িতে শাশুড়ি ছাড়া আর কাউকে পাওয়া যায়নি।

নিহতের মামা নুরুল ইসলাম জানান, প্রেমের সম্পর্করে পর ৪ মাস আগে সিয়ামের সাথে ফাহিমার বিয়ে হয়। এরপর কয়েক দফা নির্যাতনের পর ৭০ হাজার টাকা যৌতুক হিসেবে দেওয়া হয়। হঠাৎ করে এরকম খবর শুনে আসলেও আত্মহত্যার কোনও কারণ ও লক্ষণ আমরা দেখতে পাইনি এবং বাড়িতে শাশুড়ি ছাড়া সবাই পলাতক।

কালিহাতি থানার সহকারি পরিদর্শক মনিরুজ্জামান জানান, খবর পেয়ে রাত ১১ টায় আমরা মেঝেতে শোয়ানো অবস্থায় লাশ উদ্ধার করে নিয়ে আসি। কালিহাতি থানার ওসি হাসান আল মামুন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন ও ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন...