উপহারের ছড়াছড়িতে ডিজিটাল আইসিটি ফেয়ার

শেয়ার করুন...

২২ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ৬ দিনের এ আইসিটি মেলা। বিভিন্ন প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য ক্রেতাদের কাছে তুলে ধরেছেন এই মেলার মাধ্যমে। ক্রেতারাও তাদের পছন্দ মতো পণ্য কিনছেন। এছাড়া সব ধরনের পণ্যের সমাহার থাকায় বিভিন্ন বয়সীদের জন্য আকর্ষণীয় স্থান হয়ে উঠেছে এই মেলা ।

মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শন করছে। মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে রয়েছে- প্রযুক্তি পণ্যের উপর আকর্ষনীয় মূল্য ছাড় ও উপহার সামগ্রী। মেলা উপলক্ষে ডেল দিচ্ছে প্রতিটি ল্যাপটপ কিনলে একটি স্ক্র্যাচ কার্ড আর এই স্ক্র্যাচ কার্ড ঘোষলেই পুরষ্কার হিসেবে রয়েছে মাউস,পেন্ড্রাইভ,হেডফোন, হার্ডডিস্ক,ডেল ব্যাকপ্যাক এবং ডেল মনিটর।

আসুস ল্যাপটপ কিনে স্ক্র্যাচ কার্ড ঘোষলেই পুরষ্কার হিসেবে রয়েছে রেফ্রিজেরেটর,জেন ফোন, জেকেট,টি-শার্ট এবং এন্টিভাইরাস। এই মেলায় ধামাক্কা অফার দিচ্ছে ই-স্ক্যান এন্টিভাইরাস। প্রতিটি এন্টিভাইরাস ক্রয় করলেই সাথে পাচ্ছেন একটি মোবাইল একদম বিনামুল্যে । মেলা উপলক্ষে কিউবি দিচ্ছে মাত্র ৮৯৯ টাকায় মডেম সাথে প্যাকেজে থাকছে বিশেষ মূল্য ছাড়। টিপি লিঙ্কের যেকোন পন্য কিনলে পাচ্ছেন স্ক্র্যাচ কার্ড আর ঘোষলেই পুরষ্কার হিসেবে পেতে পারেন নগদ ৫ হাজার টাকা পর্যন্ত। এছাড়াও রয়েছে জেকেট এবং টি-শার্ট।

মেলায় বিশেষ অফারের মধ্যে রয়েছে সর্বনিম্ন মূল্যের ইনটেল কোড কোর ১৪ ইঞ্চি মনিটরের লাইফ ল্যাপটপ যার মূল্য মাত্র ১৬,৪৯৯ টাকা। এছাড়াও প্রতিদিন রয়েছে র্যাফেল -ড্র এর মাধ্যমে আকর্ষনীয় পুরষ্কার। রয়েছে ওয়াই-ফাই এর সু-ব্যবস্থা , গেইম প্রেমিদের জন্য দ্বিতীয় তলায় রয়েছে গেমিং জোন এবং একই তলায় ইসেটের বুথে রয়েছে সেলফি প্রতিযোগীতা । সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রতিদিন পুরষ্কার হিসেবে পেতে পারেন মোবাইল ফোন, হুডি এবং টি-শার্ট।

আগামীকাল ২৫ তারিখে রয়েছে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগীতা,সিকিউরিটি সিস্টেম ও আধুনিক প্রযুক্তি পণ্যের প্রদর্শনী সহ নানা আয়োজন। Cyber Security; “ The only way to Fly ” শ্লোগানকে সামনে রেখে ৮ম বারের মতো শুরু হয়েছে ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬ (উইন্টার) নামের এ মেলা। চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত। কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এবারের মেলায় সাড়ে ৬ শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির সর্বশেষ নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করছে।

মেলার অংশ হিসেবে মার্কেটের প্রথম তলায় চলছে রক্তদান কর্মসূচী এবং দ্বিতীয় তলায় চলছে এন্ট্রিপাশের সাথে ফ্রি মুভি দেখার সুব্যবস্থা । কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহ্বায়ক তৌফিক এহ্সোন বলেন, প্রতিদিনই আমরা ব্যাপক সাড়া পাচ্ছি এবং প্রচুর পরিমানে টিকেট বিক্রয় হচ্ছে। আশা করি সামনের দিনগুলোতে প্রচুর দর্শনার্থীর সমাগম ঘটবে। প্রতি বছরের মতো এবারের মেলায় পরিদর্শনের জন্য স্কুল শিক্ষার্থীদের জন্য থাকবে সু-ব্যবস্থা। ছাত্র-ছাত্রীদের জন্য মেলার প্রবেশ ফ্রি করা হয়েছে। শুধুমাত্র শিক্ষাপ্রতিষ্ঠান প্রদত্ত পরিচয়পত্র দিয়েই ছাত্র-ছাত্রীরা মেলা পরিদর্শন করতে পারবে।

মেলার প্লাটিনাম স্পন্সর- এইচপি, এসার, গিগাবাইট

মেলার ডায়মন্ড স্পন্সর- ডেল

মেলার গোল্ড স্পন্সর- আসুস, লেনেভো

মেলার স্পন্সর- ইসেট

মেলার প্রবেশ টিকেট মূল্য ১০ টাকা এবং ৬ দিনের এই মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.