নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

শেয়ার করুন...

নোয়াখালীর সেনবাগ ও বেগমগঞ্জে সর্দি-জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হচ্ছেন, সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের চিলাদি গ্রামের নতুন মোল্লা বাড়ি শাহজাহানের ছেলে সোহেল (২৫) ও বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ড জমদার বাড়ীর জয়নাল আবেদিনের ছেলে ইমাম হোসেন (৬০)। মঙ্গলবার দুপুরের দিকে পৃথক পৃথক সময়ে তাদের মৃত্যু হয়।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, উপজেলার চিলাদি গ্রামের সোহেল গত কয়েকদিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন। এরপর থেকে সে বাড়িতে ছিল। স্থানীয়দের ভাষ্য, মঙ্গলবার দুপুরে সে চিকিৎসা নেওয়ার জন্য হাসপাতালে আসার প্রস্তুতি নিচ্ছিল।

দুপুর ১২টার দিকে বাড়িতে তার মৃত্যু হয়। খবর পেয়ে দ্রুত তার বাড়িতে স্বাস্থ্যকর্মী পাঠিয়ে মৃত সোহেলের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার পরিবারের লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। বুধবার সকালে তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে সবগুলো নমুনা বাংলাদেশ ইনস্ট্রিটিউট অব ট্রফিক্যাল এন্ড এনফেকসাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রামে পাঠানো হবে।

অপরদিকে, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা ইমাম হোসেন গত ১০-১২ দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে তার বাড়িতে স্বাস্থ্যকর্মী পাঠানো হলেও দেরি হয়ে যাওয়ায় তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। রিপোর্ট না আসা পর্যন্ত তারা সবাই হোম কোয়ারেন্টাইনে থাকবে। মৃত ওই ব্যক্তি চৌমুহনী বাজারের একটি মাছের আড়ৎ এ কাজ করতো বলে জানা গেছে।


শেয়ার করুন...